তোমার আপন কথার সাক্ষ্য দেবে বাঁধান ঘাট... তোমার আপন কথার সাক্ষ্য দেবে বাঁধান ঘাট...
আমার যে অনেক দায়িত্ব থাকতেই হবে সুখে আমার যে অনেক দায়িত্ব থাকতেই হবে সুখে
কবে ফিরবে সেই রঙিন পৃথিবী কবে ফিরবে সেই রঙিন পৃথিবী
শোন বাহুবলি অর্থের লোভী যত কিছু করো তুমি, হবে অক্ষম তোমার দেহ, যদি নাই থাকি আমি শোন বাহুবলি অর্থের লোভী যত কিছু করো তুমি, হবে অক্ষম তোমার দেহ, যদি নাই থাকি আ...